সেরা ব্লগার থিম কোনটি। সেরা ব্লগার থিম ও টেমপ্লেট ফ্রি ডাউনলোড করুন – মোবাইল দিয়ে থিম আপলোড করুন।

সেরা ব্লগার থিম কোনটি। সেরা ব্লগার থিম ও টেমপ্লেট ফ্রি ডাউনলোড করুন - মোবাইল দিয়ে থিম আপলোড করুন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ 

আমরা যারা ব্লগার এ কাজ করি আমাদের ব্লগার এ একাউন্ট করার পর সাইটটা কাস্টমাইজ করতে হয়। আপনি যদি ব্লগার এর যে ডিফল্ট থিম গুলো দেওয়া রয়েছে সেগুলো ব্যবহার করেন। তাহলে আপনার সাইটটা খুব বেশি সুন্দর হবে না। আপনার সাইট ইউজার ফ্রেন্ডলি না হওয়ায় আপনি এডসেন্স নাও পেতে পারেন। এজন্য ইউজার ফ্রেন্ডলি ভালো থিম/টেমপ্লেট ব্যবহার করা প্রয়োজন। 

ব্লগার এর অনেকগুলো ডিফল্ট থিম রয়েছে। এছাড়াও অনেক পপুলার থিম রয়েছে যেগুলো ফ্রিতে আপনার ব্লগারে ইন্সটল করে আপনি সাইটটা সুন্দর করে সাজিয়ে নিতে পারবেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব তার নাম হচ্ছে jetthem. এটা আমরা মোবাইল দিয়ে আপলোড করা শিখব। আপলোড করার সময় could not restore them problem solution করব।  

এই থিম এর ফ্রি এবং পেইড দুইটা ভার্সন রয়েছে। আমরা যেটা ব্যবহার করছি সেটা ফ্রী ভার্শন। আপনি এটা আপনার ওয়েবসাইটে ইন্সটল করে ইচ্ছেমতো কাস্টমাইজ করে নিতে পারবেন। কাজ গুলো করার সময় কোন সমস্যা হলে ভিডিও টা দেখে নিবেন।

jetthem থিমের ফ্রী ও পেইড যে কোন ভার্সন ডাউনলোড করার জন্য। আপনি তাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে সেটা আনজিপ করে ব্যবহার করতে পারেন। আর যদি ডাউনলোড লিংক এ ক্লিক করে ডাউনলোড করেন ওখানে আনজিপ করাই থাকবে।

ওয়েবসাইট লিংকঃ Download Jettheme From Websites 

ডাউনলোড করুনঃ Download 

সাধারণত আমরা থিম আপলোড করার জন্য আমাদের যেই থিম সেকশন রয়েছে সেখানে যাব। যাওয়ার পর রিস্টোর এ ক্লিক করে আমরা থিমটা আপলোড করে দিলে এটা রিস্টোর হয়ে যাবে । আমাদের কাজটা কমপ্লিট হয়ে যাবে।

সেরা ব্লগার থিম কোনটি। সেরা ব্লগার থিম ও টেমপ্লেট ফ্রি ডাউনলোড করুন - মোবাইল দিয়ে থিম আপলোড করুন।

আমরা যখন থিমটা ব্লগার ইন্সটল করতে যাই অনেক সময় আনজিপ  করার পর এটা যখন রিস্টোর করি তখন রিস্টোর হয় না। সবসময় না বাট অনেক এর এরকম হতে পারে।  এটা একটা সমস্যা যেটা আমরা মোবাইল দিয়ে করার সময় হয়। আবার অনেক সময় কম্পিউটার দিয়ে করার সময় ও ব্লগার থিম টা ইন্সটল করতে পারি না। could not restore theme problem টা হয়ে থাকে । এখন দেখে নিন কিভাবে এটা সমাধান করব। 

যেহেতু আমরা সরাসরি যেই xml ফাইল টা  আপলোড বা  বা রিস্টোর করতে পারছি না। এজন্য আমাদেরকে xml ফাইল টা view করে এখান থেকে শুধু html কোড গুলো আপলোড করতে হবে। 

আপনাদের যদি এরকম সমস্যা হয় তাহলে আমরা আরো একটি উপায় অবলম্বন করতে পারি। আপনি নিচে যে আপলোড অপশন দেখতে পাচ্ছেন এইখান থেকে আপনি যেই থিম ডাউনলোড করেছেন সেটা আপলোড করবেন। 


HTML Editor

XML TO HTML COD

আপলোড করার পর নিচের TEX BOX আপনি সবগুলো কোড দেখতে পাবেন। এখান থেকে আপনি সবগুলো কোড সিলেক্ট করার পর কপি করে নেবেন। কপি করে নেওয়ার পর আপনার যেই থিম অপশন রয়েছে সেখানে যাওয়ার পর থ্রি ডট মেনুতে ক্লিক করে এডিট এইচটিএমএল অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর সেখান থেকে সবগুলো HTML কোড রিমুভ করে এইখানে যেই নতুন এইচটিএমএল কোড গুলো রয়েছে সেগুলো দিয়ে আপনার থিমটা সেভ করে দিলে আপনার থিম চেঞ্জ হয়ে যাবে। মোবাইল দিয়ে আপনি কাজটা করার সময় আপনি প্রফিন ব্রাউজার ব্যাবহার করতে পারেন। তাহলে সবাই সহজে কপি পেষ্ট করতে পারেন। 
সেরা ব্লগার থিম কোনটি। সেরা ব্লগার থিম ও টেমপ্লেট ফ্রি ডাউনলোড করুন - মোবাইল দিয়ে থিম আপলোড করুন।

আরেকটা বিষয় আপনাদের বলি আমরা যদি মোবাইল দিয়ে গুগল ক্রোম ব্রাউজার দিয়ে থিম চেন্জ করতে যাই। সে ক্ষেত্রে আমরা করতে পারি না। কারণ আমরা যদি এখান থেকে সবগুলো HTML কোড একসাথে সিলেক্ট করার পর সেগুলো রিমুভ করতে যাই। সেটা আমরা করতে পারি না। এজন্য আমরা puffin browser ব্যবহার করবেন। puffin ব্রাউজার এর ডিফল্ট copy, past এবং cut  সেকশন গুলো রয়েছে।  সেগুলো ব্যবহার করে আপনি যে কোন কোড পুরোটা সিলেট করার পর কাজ করতে পারবেন এবং রিমুভ পেস্ট করতে পারবেন।

থিম পরিবর্তন করুন ফ্রী মোবাইল দিয়ে।

বর্তমান সময়ে প্রফিন ব্রাউজার ফ্রী ব্যাবহার করা যাচ্ছে না। আমরা যারা এই সমস্যা টি ফেস করছি তারা চাইলে গুগল ক্রোম ব্রাউজার ব্যাবহার করে কাজ গুলো করতে পারব। এর জন্য আমাদের ব্রাউজার টা কে ডেস্কটপ মোড এ করে নিতে হবে। তাহলে আমরা সবগুলো HTML কোড একসাতে কপি পেষ্ট করত পারব।

এরপর আপনি লে-আউট সেকশন থেকে ইচ্ছামতো করে আপনার সাইটটা কাস্টমাইজ করে নিতে পারবেন ধন্যবাদ সবাইকে। 

  • TAGS
  • Bangladesh Railway Job Circular 
  • সেরা ব্লগার থিম
  • সেরা
  • সেরা ব্লগার থিম কোনটি  
  • মোবাইল দিয়ে ব্লগার থিম পরিবর্তন   ফ্রি ব্লগার টেম্পলেট   

    could not restore them problem solution

    Leave a Comment