How to Create Backlinks For Your Website. How to create Backlink in seo.

 How to Create Backlinks For Your Website. How to create Backlink in seo.

আসসালামু আলাইকুম। যাদের নিজস্ব ওয়েবসাইট আছে কিংবা কন্টেন্ট রাইটিং এর কাজ করে তাদের জন্য আজকে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় শেয়ার করব। আপনারা হয়তোবা জানেন অথবা জানেন না আমাদের পোস্ট রেংক করার জন্য। কিংবা আমাদের ওয়েবসাইটের ডোমেন অথরিটি বাড়ানোর জন্য ব্যাক লিংক অনেক বেশি গুরুত্বপূর্ণ। 

আপনার ওয়েবসাইটের যদি পর্যাপ্ত ভালো ব্যাক লিংক থাকে দিন দিন আপনার ওয়েবসাইটে র্যাংক বাড়বে। আপনার গুগলের প্রথম পেজে যেতে অনেক বেশি সহায়ক হবে। যদি গুগলে প্রথম পেজে যেতে পারেন তাহলে অবশ্যই আপনি বেশি ভিজিটর পাবেন। 

ব্যাক লিঙ্ক নেওয়ার আগে আমাদের কিছু বিষয় চেক করে নিতে হয়। 

আপনি যেখান থেকে ব্যাক লিংক নিচ্ছেন তাদের ডোমেন অথোরিটি কি রকম? 

যেখান থেকে ব্যাকলিংক নিচ্ছেন তাদের স্পার্ম স্কোর কতটুকু? 


যদি ডোমেইন অথরিটি কম হয় কিংবা স্পার্ম স্কোর বেশি হয় তাহলে আমাদের সেখান থেকে ব্যাকলিংক নেওয়া উচিত নয়। এগুলো আপনি ডোমেন অথরিটি চেকার দিয়ে চেক করলে দেখতে পাবেন। গুগলে সার্চ করলে এরকম অনেক অথরিটি চেকার পেয়ে যাবেন তার মধ্যে সবচেয়ে পপুলার হচ্ছে মজ। 

চেক করার পর যদি সবকিছু ঠিক থাকে তাহলে আপনি এখান থেকে ব্যাকলিংক নিতে পারেন। অনেক ওয়েবসাইট আছে যারা ব্যাক লিংক নিতে দিবা আবার অনেক ওয়েবসাইট দিবে না। আপনারা কমেন্ট করার মাধ্যমে ব্যাকলিংক নিতে পারেন অথবা আপনি পোস্ট করার মাধ্যমে অনেক ওয়েবসাইট থেকে ব্যাকলিংক নিতে পারবেন। 

যারা বাংলাদেশ থেকে ব্যাংক লিঙ্ক নিতে চান তারা bn quara থেকে খুব সহজে ব্যাংক নিতে পারেন। এখানে পোস্ট করার মাধ্যমে ব্যাংক লিংক নিতে পারবেন। 

আপনি সিম্পলি গুগলে গিয়ে সার্চ করে ওয়েবসাইটে ঢুকবেন। তারপর যে কোন একটা জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করবেন। একাউন্ট করার পর এখানে উপরে ডানপাশে আপনি পোস্ট করার অপশন পাবেন। এখানে ক্লিক করে আপনি পোস্ট তৈরি করতে পারবেন। এই পোস্টের মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইটের জন্য ব্যাকলিংক তৈরি করতে পারবেন। ধন্যবাদ 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url