ফ্রি টাকা ইনকাম কোন ইনভেষ্ট ছাড়া। মোবাইল দিয়ে টাকা ইনকাম।

আসসালামু আলাইকুম । আজকের টপিক হচ্ছে অনলাইন থেকে কিভাবে ফ্রি টাকা ইনকাম করা যায়। এই বিষয়টা নিয়ে আলোচনা করব। একটা অনলাইন ইনকাম সাইট আপনাদের সাথে শেয়ার করব এখানে আপনারা মোবাইল কিনবা পিসি দিয়ে কোন ইনভেস্ট ছাড়া কাজ করতে পারবেন। এই সাইট থেকে মাত্র এক ডলার হলে আপনি পেমেন্ট নিয়ে নিতে পারবেন। মাএ ৫ মিনিটের মধ্যে পেমেন্ট দিয়ে দেয়।

ফ্রি টাকা ইনকাম করার আগে এটা জেনে নি। 

এটা একটা মাইক্রো জব সাইট । এখান থেকে আপনি খুব বেশি টাকা ইনকাম করতে পারবেন না ।এখানে আপনি অল্প টাকা ইনকাম করতে পারবেন। বেশি টাকা ইনকাম করার জন্য অবশ্যই এই সাইটসহ এরকম আরো অনেকগুলো সাইট আপনাকে কাজ করতে হবে । 

সুখী মানুষ ওয়েবসাইট এবং ইউটিউব চ্যানেলে এরকম অনেকগুলো সাইট শেয়ার করা হয়েছে আপনার আছে একাউন্ট করে নিতে পারেন। তবে আমি আপনাদের সাজেশন করবো এরকম ছোটখাটো কিছু কাজ করার পাশাপাশি আপনারা বড় ধরনের কিছু কাজ শিখেন। যেগুলো আপনার ক্যারিয়ার ডেভেলপমেন্ট করে দেবে। 

সাইট লিংক: Create E-task Account

লিংকে ক্লিক করার পর আপনি ওয়েবসাইটে চলে যাবেন। সেখানে আপনাকে একটা একাউন্ট তৈরি করে নিতে হবে। একাউন্ট করে একদম সহজ আপনি শুধু আপনার ইমেল এবং পাসওয়ার্ড দিয়ে সাইনআপ এ ক্লিক করলে একাউন্ট তৈরি হয়ে যাবে। 

কিভাবে মোবাইল দিয়ে কাজ করে ফ্রি টাকা ইনকাম করব? 

এখানে মোবাইল দিয়ে কাজ করেন কিংবা পিসি দিয়ে কাজ করেন দুইটাই সেম। মোবাইল দিয়ে কাজ করলে আপনার স্ক্রিন টা একটু ছোট থাকবে আর পিসি দিয়ে কাজ করলে আপনার স্ক্রিন একটু বড় থাকবে এটুকুই পার্থক্য। এখানে কাজ করার জন্য আপনি ডান পাশে অনেকগুলো মেনু দেখতে পাবেন সেখান থেকে টাক্স সার্চ অপশন এ ক্লিক করবেন। বাম পাশ থেকে আপনার টাক্স গুলো ফিলটার করে নিতে পারবেন যেটা আপনি ওয়েবসাইটে ঢুকলে খুব সহজে বুঝতে পারবেন। 

আমি আপনাদের সাজেশন করবো এখান থেকে সোশ্যাল মিডিয়া যে কাজগুলো রয়েছে সেগুলো বেশি করার জন্য। সোশ্যাল মিডিয়ার কাজ গুলো অনেক সহজ হয় আপনারা খুবই অল্প সময় করতে পারবেন। অন্য কাজগুলো আপনি চাইলে করতে পারেন। সেগুলো অবশ্যই ভালো করে পড়ে নেবেন কাজগুলো আপনাকে কিভাবে করতে হবে সেটা। 

এই সাইট থেকে ফ্রি টাকা ইনকাম করার জন্য যে নিয়ম গুলো মানতে হবে। 

এখানে কোন ভুল কাজ সাবমিট করা যাবে না। তাহলে আপনার একাউন্ট থেকে ১০ সেন্ট কাটা হবে। যদি আপনি কোন টাক্স শুরু করেন শুরু করেন। সেই টাস্ক কমপ্লিট না করেন তাহলে আপনার অ্যাকাউন্ট থেকে ১ সেন্ট কাটা হবে। তাই অবশ্যই আপনারা এই বিষয়গুলো খেয়াল রাখবেন। 

যদি এরকম হয় যে আপনি একটা টাক্স শুরু করছেন। কিন্তু দেখতে পাচ্ছেন যে লিংক দিয়েছে সেই লিংক কাজ করছে না। তাহলে আপনি সবগুলো প্রুফ এখানে আপলোড করবেন । আপলোড করার পর সাবমিট রিপোর্টে ক্লিক না করে নিচে দেখবেন প্রেস হেয়ার নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করবেন। তাহলে আপনার অ্যাকাউন্ট থেকে ব্যালেন্স কাটা হবে না। 

কিভাবে এখান থেকে ফ্রী টাকা ইনকাম করে পেমেন্ট নেব? 

এই সাইট থেকে পেমেন্ট নেওয়া একদম সহজ। অনলাইনের অনেক সাইট আছে যেগুলো থেকে আমাদের পেমেন্ট নিতে অনেক ঝামেলা পোহাতে হয়। এখান থেকে পেমেন্ট নেওয়ার জন্য মাত্র এক ডলার হলে আপনি লাইট করেন অথবা পেইয়ারে পেমেন্ট নিতে পারবেন। আমি সাজেশন করব আপনারা লাইট কয়েনে পেমেন্ট টা নিন। পেমেন্ট নেওয়ার জন্য আর্নিং সেকশনে গিয়ে আপনার লাইট কয়েন এড্রেস এবং লাইট কয়েন  সিলেক্ট করে সাবমিট করলে দশ মিনিটের মধ্যে পেমেন্ট চলে যাবে ।

ফ্রী টাকা ইনকাম

Releted Search: ফ্রি টাকা ইনকাম কোন ইনভেষ্ট ছাড়া। মোবাইল দিয়ে টাকা ইনকাম। ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট। ডেইলি ৫০০ টাকা ইনকাম। ফ্রি লটারী খেলে টাকা ইনকাম ‍বাংলা। ফ্রী টাকা ইনকাম। অনলাইন থেকে ইনকাম। অনলাইন থেকে আয়। অনলাইন থেকে ইনকাম বিকাশ পেমেন্ট। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • নামহীন
    নামহীন ৮ সেপ্টেম্বর, ২০২৩ এ ৫:৫৪ PM

    Hmm income possible

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url