মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম। কপি পেস্ট জব এর বিশস্ত অনলাইন ইনকাম সাইট।

মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম। কপি পেস্ট জব এর বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

কপি পেস্ট করে অনলাইন থেকে ইনকাম করা যায়। খুব কম নয় আপনি যদি এটাকে নিজের পেশা হিসেবেও নিতে চান । সেক্ষেত্র আপনি ভাল একটা এমাউন্ট এখান থেকে ইনকাম করতে পারবেন। এর জন্য প্রয়োজন সঠিক পদ্ধতিতে কাজ করা। অবশ্যই আপনাকে স্মার্ট পদ্ধতিতে কাজ করতে হবে। আপনাকে ইউরোপ কান্ট্রি,  আমেরিকা, কানাডা এসব উন্নত কান্ট্রিগুলো নিয়ে কাজ করতে হবে। 

কপি পেস্ট টাইপিং জব থেকে ইনকাম করার তিনটা ধাপ । প্রথমে আপনাকে প্লাটফর্মে একাউন্ট তৈরি করতে হবে। তারপর এখান থেকে লিংক শর্ট করতে হবে। তারপর আপনাকে সেটা যে কোন প্ল্যাটফর্মে অর্থাৎ টুইটার কিংবা লিংকডিনে শেয়ার করতে হবে। আপনি যেই সাইটে কাজ করবেন সেখানে যদি কোন প্লাটফর্মকে ব্যান করা থাকে সেগুলোতে শেয়ার করা যাবে না। 

ওয়েবসাইট লিংকঃ https://zee.gl/

ওয়েবসাইট লিংকঃ https://shrinkearn.com/

এখানে আমি দুটি বিশস্ত সাইট শেয়ার করেছি। আপনি চাইলে এর যে কোন একটাতে অথবা অন্য কোন সাইটে কাজ করতে পারেন। অনলাইনে এরকম অনেক রিয়াল লিংক শর্টেনার সাইট রয়েছে। মোটামুটি এর বেশিরভাগ সাইটি পেমেন্ট করে। আপনি চাইলে উপরের যে কোন একটাতে অথবা দুইটাতেই কাজ করতে পারেন। 

মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম। কপি পেস্ট জব এর বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট।

দুইটা সাইটের কাজ একই রকম । প্রথমে উপরের লিংকে ক্লিক করে সাইটে প্রবেশ করার পর একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনার মোবাইলে থাকা যে কোন একটা জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন। অ্যাকাউন্ট তৈরি করার জন্য ইউজারনেম, নাম, জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরি করবেন। 

কিভাবে কপি পেষ্ট করে ইনকাম করব। 

এরপর এখান থেকে ইনকাম করার জন্য আপনাকে যে কোন একটা লিংক সিলেক্ট করতে হবে। আপনি বর্তমান সময়ে ভাইরাল কোন টপিকেল লিংক সিলেক্ট করবেন। তারপর সেই লিংক কপি করে এসে এই সাইটের উপরে শর্ট লিংক একটা অপশন দেখতে পাবেন। সেখানে আপনার কপি করার লিংক পেস্ট করে সাবমিট করলে আপনাকে নতুন একটা লিংক দিবে। এখন আপনি এই লিঙ্ক টুইটার, ইনস্টাগ্রাম, পিন্টারেস্ট সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করবেন। তারপর সেখানে ক্লিক করার পর যত ভিজিটর এই লিঙ্কে ক্লিক করে ভিজিট করবে তার উপর আপনার ইনকাম হবে। 

আপনি নিজের টেকনিক খাটিয়ে যেকোনো উপায়ে এখানে ভিজিট নিয়ে আসতে হবে। আপনি যত বেশি ভিজিটর আনতে পারবেন আপনার ইনকাম তত বেশি হবে। ফেসবুকে লিংক শেয়ার করা যাবে না। কারণ আপনি যদি সেখানে এইরকম লিংক শেয়ার করেন তাহলে আপনার ফেসবুক আইডি সাসপেন্ড করা হতে পারে। 

কিভাবে মোবাইল দিয়ে বেশি টাকা ইনকাম করব? 

এরকম লিঙ্ক শর্টেনার সাইটগুলো থেকে আপনি বেশি টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য আপনার অবশ্যই অনেক বেশি ভিজিটর প্রয়োজন হবে। আপনি তো অবশ্যই আমেরিকা, কানাডা এরকম প্রবলেম এর দেশ থেকে ভিজিটর আনতে হবে। তাহলে ভিজিটর অল্প হলেও আপনার ইনকামটা বেশি হবে। এসব উন্নত দেশ থেকে ভিজিটর আনার জন্য আপনি টুইটারে নিজের মতো করে মার্কেটিং করতে পারেন। মনে রাখবেন যত বেশি পচার তত বেশি ক্লিক এবং তত বেশি ইনকাম। 

কিভাবে সাইট থেকে পেমেন্ট নেব? 

বাংলাদেশ থেকে ব্যবহার করা যায় এরকম অনেক ইন্টারন্যাশনাল পেমেন্ট মেথড এখানে এড করা হয়েছে। পেমেন্ট মেথড গুলোর মধ্যে আপনি যে কোন একটা সিলেক্ট করতে পারেন। যেই মাধ্যমে পেমেন্ট দেয় আপনাকে অবশ্যই সেই অ্যাকাউন্ট আগে তৈরি করে নিতে হবে। আপনি যদি তৈরি করতে না জানেন তাহলে ইউটিউবে ভিডিও দেখে নিতে পারেন। অ্যাকাউন্ট তৈরি করার পর আপনার এড্রেসটা সেটিং এ গিয়ে আপনার প্রোফাইলে এড করতে হবে। তারপর সামান্য কিছু টাকা হলে এখান থেকে পেমেন্ট নেওয়া যায়। পেমেন্ট নেওয়া কিংবা অন্য যেকোনো সমস্যা হলে আপনি তাদের সাপোর্টে যোগাযোগ করতে পারেন। 

যে কাজ গুলো কখনো করা যাবে না। 

বেশি বিজি তো নেওয়ার জন্য ফেক পদ্ধতি অবলম্বন করবেন না। কোন বট ডিজিটাল নিবেন না। নিজের লিংকে নিজে বারবার ক্লিক করবেন না। তাহলে আপনাকে পেমেন্ট না দিয়ে আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হতে পারে। একই মোবাইল দিয়ে একাধিক অ্যাকাউন্ট তৈরি করবেন না। সঠিক নিয়ম মেনে কাজ করবেন তাহলে আপনি অবশ্যই পেমেন্ট পাবেন। ধন্যবাদ 

  • TAGS
  • মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম 
  • মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম
  • মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম
  • মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম কপি পেস্ট করে ইনকামলেখা লেখি করে ইনকামইনকাম সাইটকপি পেস্ট জবদৈনিক ৫০০ টাকা ইনকামকপি পেস্ট করার নিয়ম

    Leave a Comment