Islami bank blance check in mobile. ইসলামি ব্যাংক এর ব্যালেন্স চ্যাক মোবাইল দিয়ে।

আসসালামু আলাইকুম। আপনারা জেনে খুশি হবেন যে এখন থেকে আপনাদের ইসলামি ব্যাংক এর একাউন্ট এর ব্যালেন্স এখন থেকে মোবাইল এ বা পিসি তে চ্যাক করতে পারবেন। এর জন্য আপনার কোন ইন্টারনেট ব্যাংকিং বা সেলফিন অ্যাপ এ একাউন্ট  কানেক্ট করতে হবে না। শুধুমাএ আপনার গুগল ব্রাউজার দিয়ে ব্যালেন্স ও স্টেটম্যান্ট চ্যাক করতে পারবেন। 

Islami bank blance check in mobile. ইসলামি ব্যাংক এর ব্যালেন্স চ্যাক মোবাইল দিয়ে।

আপনারা ইসলামি ব্যাংক এর হেল্প ওয়েবসাইট থেকে শুধু একাউন্ট নয় এর পাশাপামি আপনার কার্ড এর ব্যালেন্স চ্যাক করতে পারবেন। আপনি সরাসরি help islamic bank লিখে সার্চ করলে ওয়েবসাইট টা পেয়ে যাবেন। তবে আপনি চাইলে আমাদের নিচের দেওয়া লিংক এ ক্লিক করে ওয়েবসাইট এ যেতে পারবেন।

ওয়েবসাইট: https://help.islamibankbd.com/

ওয়েবসাইট এ প্রবেশ করার পর প্রথমে মোবাইল নাম্বার দিতে হবে। পরে ক্যাপচা ফিলাপ করার পর সাবমিট করতে হবে। তারপর আপনি সবগুলো অপশন দেখতে পারবেন। এখানে থেকে আপনি কি চ্যাক করতে চান এটা সিলেক্ট করবেন। আপনি ব্যালেন্স বা স্টেটম্যান্ট যেটা চ্যাক করতে চান এটা সিলেক্ট করবেন। এখানে ক্লিক করলে আপনার মোবাইল নাম্বার একটা কোড যাবে। অভষ্যাই আপনাকে কোডটা দিতে হবে। কোডটা দিয়ে সাবমিট করলে আপনার নাম্বার এ যতগুলো একাউন্ট আছে সবগুলো দেখতে পারবেন।

আপনার যদি একাধিক একাউন্ট থাকে তাহলে আপনি যে একাউন্ট এর ব্যালেন্স বা স্টেটম্যান্ট চ্যাক করতে চান তার উপর ক্লিক করবেন। করলেই আপনি তা দেখতে পারবেন। এরপর আপনি যদি অন্যান্য তথ্য দেখতে চান তাহলে নতুন করে আর ওটিপি যাবে না এমনি চ্যাক করতে পারবেন। মজার ব্যাপার হল এভাবে আপনি কার্ড এর ব্যালেন্স ও চ্যাক করতে পারবেন। 

গুরুত্বপূর্ন কিছু তথ্য? 

ব্যালেন্স বা তথ্য চ্যাক করার জন্য অভষ্যই মোবাইল নাম্বার লাগবে। 

ব্যালেন্স চ্যাক করার জন্য কোন চার্জ কাটবে না। 

বিদেশে থেকে চ্যাক করার জন্য অভষ্যই কোর্ড টি দেশে কোন প্রিয়জন সিম ব্যবহার করলে তার থেকে নিতে হবে। 

এজেন্ট ব্যাংকিং সহ সকল একাউন্ট এর ব্যালেন্স চ্যাক করা যাবে। 

সেলফিন অ্যাপ দিয়ে খোলা একাউন্ট এর ব্যালেন্স সেলফিন এই দেখতে পারবেন। 

এই ওয়েবসাইট থেকে কোন লেনদেন করা যাবে না। 




এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url