টাকা ইনকাম করার ওয়েবসাইট। ফ্রি অনলাইন জব করে ইনকাম।

আসসালামু আলাইকুম। আমাদের আজকের টপিক হচ্ছে টাকা ইনকাম করার ওয়েবসাইট। ফ্রি অনলাইন জব করে ইনকাম। 
টাকা ইনকাম করার ওয়েবসাইট। ফ্রি অনলাইন জব করে ইনকাম।

আজকে আপনাদের সাথে একটা মাইক্রো জব সাইট শেয়ার করব। এটা হচ্ছে একটা রাশিয়ান সাইট। এই সাইট থেকে আপনারা ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন। এখান থেকে খুব বেশি টাকা ইনকাম করতে পারবেন না। পার্ট টাইম সময় দিয়ে মোটামুটি হাত খরচ তুলতে পারবেন। 

সাইট সম্পর্কে ছোট্ট একটা ইনফরমেশন আপনাদের বলি। এখান থেকে আপনারা ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনাকে কাজ করার জন্য কোন ইনভেস্ট করতে হবে না। আপনি এখান থেকে প্রতিদিন যা ইনকাম করবেন সেই পেমেন্ট নিয়ে নিতে পারবেন। ইন্টারন্যাশনাল অনেকগুলো পেমেন্ট মেথড এখানে রয়েছে যেগুলোর মাধ্যমে খুব সহজে টাকা তোলা যায়। 

ফ্রি টাকা ইনকাম করার ওয়েবসাইট। 

প্রথমে আপনাকে সাইটে প্রবেশ করতে হবে তারপর এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। 

সাইট লিংক: Free Taka Income website click

লিংকে যাওয়ার পর আপনারা রেজিস্ট্রেশন অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করে একটা ইউজারনেম পাসওয়ার্ড ইমেইল এবং ক্যাপচা ফিলাপ করে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে ।

ফ্রি অনলাইন জব। 

এখান থেকে ইনকাম করার জন্য অনেকগুলো কাজ আপনি পাবেন। যদি ছোট ছোট কাজের কথা বলি তাহলে এখান থেকে আপনি ইউটিউবে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। অ্যাড দেখে ইনকাম করতে পারবেন। আপনি আপনার বন্ধুকে ইনভাইট করার মাধ্যমে এখান থেকে কমিশন নিয়ে নিতে পারবেন। যেহেতু মাইক্রো জব সাইট আপনি নিজের কোন কিছু প্রমোশন করাতে চাইলেও এখান থেকে ডিপোজিট করে অথবা আপনার ইনকামের টাকা দিয়ে সেটা প্রমোশন করে নিতে পারবেন। 

যেই কাজটা করে আপনি সবচেয়ে বেশি ইনকাম করতে পারবেন সেই কাজগুলো আপনি টাস্ক সেকশনে পাবেন। টাস্ক সেকশনে ক্লিক করলে আপনি অনেক টাস্ক দেখতে পাবেন যেগুলো করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এক একটা কাজ একেক রকম হবে আপনি যদি এখানে ক্লিক করেন তাহলে এখানে দেখতে পাবেন যে বিস্তারিত বলা রয়েছে কিভাবে কাজটা করতে হবে। যেভাবে ডেসক্রিপশন দেওয়া থাকবে সেভাবে কাজ করার পর সাবমিট করবেন। সাবমিট করলে যে কাজ দিয়েছে সে ভেরিফাই করে আপনাকে পেমেন্ট করে দিলে আপনার একাউন্টে জমা হয়ে যাবে। 

ফ্রী পেমেন্ট নেওয়ার পদ্ধতি। 

এই সাইট থেকে পেমেন্ট নেওয়ার জন্য অনেকগুলো পেমেন্ট মেথড রয়েছে। আপনি পেয়ে ওর সেকশনে ক্লিক করলে সবগুলো দেখতে পাবেন। পেমেন্ট মেসেজগুলোর মধ্যে আপনার কাছে যে পেমেন্ট মেথরটা আছে সেটা আপনি এখানে এড করে পে আউট করতে পারবেন। মিনিমাম মাত্র দুইটা রাবেল যার মূল্য দুই টাকার মত সেটা হলেই আপনি এখান থেকে পেমেন্ট নিয়ে নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য প্রথমে আপনাকে পেমেন্টের এড্রেসটা এখানে সেটআপ করে নিতে হবে। 

এই সাইট আপনারা যারা কাজ করবেন তারা পেমেন্ট পাবেন । তাদের নিয়ম গুলো মেনে কাজ করবেন।  একটা আইপি থেকে বা একই নেটওয়ার্ক থেকে একাধিক অ্যাকাউন্ট তৈরি করবেন না তাহলেই হবে। কাজ করার সময় যেই কাজগুলো আপনারা করতে পারবেন সেগুলো করবেন। কাজ না করে প্রুফ দিবেন না সে ক্ষেত্রে আপনাদের আইডি ব্যান হয়ে যেতে পারে। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • নামহীন
    নামহীন ২০ নভেম্বর, ২০২৩ এ ৯:৪৮ PM

    MD Rofikul Islam

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url