মোবাইল দিয়ে বিটকয়েন আয়। মোবাইলে এড দেখে ইনকাম।

আসসালামু আলাইকুম। এটা কি সম্ভব মোবাইল দিয়ে বিটকয়েন আয়। মোবাইলে এড দেখে ইনকাম। একটা কথা বলে রাখি আজকে যে বিষয়টা আপনাদের সাথে শেয়ার করা হবে। অনলাইনে যারা একদম নতুন এটা তাদের জন্য। অনেকদিন  যারা অনলাইনে আছেন কিন্তু এখন পর্যন্ত কোন কাজ শিখেননি তারাও চাইলে এই কাজগুলো করতে পারেন। এখানে কাজ করার মাধ্যমে আপনারা সামান্য কিছু টাকা ইনকাম করতে পারবেন। 

এড দেখে কি ইনকাম করা যায়?
এড দেখে কি ইনকাম করা যায়। এই প্রশ্ন যদি আপনার মনে আশে তাহলে জেনে নিন এড দেখে ইনকাম করা যায়। তবে এটা করে কখনো অনেক বেশি টাকা ইনকাম করা যায় না। তবে কখনো এটাকে আপনার প্রফেশন হিসেবে নিতে পারবেন না। এড খুবই কম টাকা ইনকাম হয়। ইনকাম করা যাবে তবে পরিশ্রম এর তুলনায় ইনকাম অনেক কম হবে।

এড দেখে টাকা ইনকাম করা?
তবে আমি প্রায় একটা বিষয় বলি এরকম সামান্য ইনকাম যখন অনেকগুলো সাইটের একসাথে যোগ হয়। সেটা কিন্তু মোটামুটি ভালো একটা এমাউন্ট হয়। আপনারা যদি এরকম কাজ করার জন্য আগ্রহী হোন যে আপনি খুব কঠিন কাজ করবেন না। ছোট ছোট কাজ করবেন এবং অনেকগুলো সাইটে কাজ করবেন এবং সবগুলো মিলিয়ে ভালো একটা মন ইনকাম করবেন। তাহলে আপনারা এই সাইটগুলোতে কাজ করতে পারেন। 

এখানে কাজ করার জন্য আপনার কোন অভিজ্ঞতা বা কোন কিছু জানার প্রয়োজন নাই। আপনি শুধু এখানে এড দেখবেন আর ইনকাম করবেন। প্রত্যেক মাসেশেষ হওয়ার আগেই এখান থেকে মোটামুটি আপনি পেমেন্ট টা নিয়ে নিতে পারবেন। 


দুইটা সাইট শেয়ার করা হলেও দুইটা সাইটের কাজ একই রকম। কাজ করার পদক্ষেপ গুলো হল। 

এড ক্লিক করে টাকা ইনকাম এর ধাপ সমূহ?

  • ইমেইল দিয়ে একাউন্ট তৈরি করবেন। 
  • অ্যাড দেখার মাধ্যমে সাতোশি ইনকাম করবেন। 
  • আপনার ওয়ালেট এড্রেস সাইটে এড করবেন। 
  • সাইট থেকে আপনার পেমেন্ট তুলে নেবেন। 
মোবাইল দিয়ে বিটকয়েন আয়। মোবাইলে এড দেখে ইনকাম।
এই সাইটগুলো থেকে বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়। বিটকয়েন ছাড়াও এখানে অনেকগুলো ক্রিপ্টো কারেন্সি পেমেন্ট মেথড রয়েছে। আপনি সাইটে ঢুকে উইথড্রয়াল হিস্টরি তে গেলে বা উইড্রো করতে গেলে সেগুলো বুঝতে পারবে। 

আপনি অবশ্যই একটা জিনিস মনে রাখবেন ।একই মোবাইল থেকে অথবা একই নেটওয়ার্ক থেকে একাধিক অ্যাকাউন্ট তৈরি করবেন না। তাহলে আপনার অ্যাকাউন্ট গুলো ব্যান করে দেয়া হবে। এখানে আপনি লং টাইম কাজ করতে পারবেন। এই সাইটগুলো অনেক বছর যাবৎ মার্কেটে আছে এবং ভবিষ্যতেও থাকবে এরকম আশা করা যায়। 

যারা কাজ করার জন্য আগ্রহী তারা এইখানে কাজ করতে পারেন। এই সাইটে কাজ করার ক্ষেত্রে কোন সমস্যা ফেস করলে। অবশ্যই আমাদের সাথে টেলিগ্রামে যোগাযোগ করতে পারেন অথবা এই পোস্টের নিচে কমেন্ট করতে পারেন। ধন্যবাদ 

Releted Keyword:   অনলাইন থেকে ইনকাম করার উপায়। মোবাইল দিয়ে বিটকয়েন আয়। মোবাইলে এড দেখে ইনকাম। বিটকয়েন উপার্জন। অনলাইন থেকে ইনকাম। কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায়। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url