মোবাইল দিয়ে বিটকয়েন আয়। এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট।

মোবাইল দিয়ে বিটকয়েন আয়। এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট।

আসসালামু আলাইকুম। অনলাইন থেকে বিটকয়েন ইনকাম। মোবাইল দিয়ে এড দেখে ইনকাম। আমাদের অনেকের স্বপ্ন থাকে আমরা অনলাইন থেকে ইনকাম করব। কিন্তু আমরা খুব এডভান্স লেভেলের কাজ করতে চাই না। খুব কম মানুষই আছে যারা খুবই কঠিন কাজগুলো শিখতে আগ্রহ। অনেক মানুষ আছে যারা অনলাইনে পার্টটাইম কাজ করে কিছু টাকা ইনকাম করতে চায়। এই পোস্ট মূলত তাদের জন্য। 

আজকে আমি আপনাদের সাথে কিছু পিটিসি সাইট শেয়ার করব। এই সাইটগুলোতে আপনি মোবাইল দিয়ে অথবা পিসি দিয়ে খুবই সহজে এড দেখে ইনকাম করতে পারবেন। এই সাইটগুলোতে কাজ করা খুবই সহজ এবং এইখানে কোন ইনভেস্ট করতে হয় না। 

Coinpayu 

অনেক বছর ধরে এই সাইটটা মার্কেটে রয়েছে তারা নিয়মিত পেমেন্ট দিয়ে যাচ্ছে। 

রেজিষ্ট্রেশন লিংক: Click For Create Account

এখানে আপনি বিভিন্ন ধরনের অ্যাড দেখে ইনকাম করতে পারবেন প্রথমে সাইটে একটা অ্যাকাউন্ট তৈরি করবেন। তারপর আপনার একাউন্টে লগইন করে এখানে কাজ করবেন। এখান থেকে খুবই অল্প পরিমাণ শাতোশি হলে আপনি পেমেন্ট তুলে নিতে পারবেন বিভিন্ন ইন্টারন্যাশনাল পেমেন্ট মেথড এ। 

Adbtc 

এই সাইটটা থেকেও মোটামুটি ভালো ইনকাম করা যায়। এখানে থেকেও আপনি ভালো ইনকাম করতে পারবেন শুধুমাত্র এড দেখার বিনিময়ে। 

রেজিষ্ট্রেশন লিংক: Click For Create Account

প্রথমে এখানে একাউন্ট তৈরি করবেন। পরবর্তীতে এখানে আপনি অ্যাড দেখে কাজ করবেন । এই সাইটটা থেকে বিটকয়েন এবং পেইয়ার এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়। 

Cryptowin

এই সাইটে আপনি ইনভেস্ট করে অথবা ইনভেস্ট ছাড়া ইনকাম করতে পারবেন। এটাও আগের দুইটা সাইটের মধ্যেই একটা পি টি সি সাইট। 

রেজিষ্ট্রেশন লিংক: Click For Create Account

প্রথমে সাইটে একটা অ্যাকাউন্ট ক্রিয়েট করবেন। পরবর্তীতে এখানে কাজ করে ইনকাম করবেন।এই সাইট আপনি অ্যাড দেখে এবং প্রত্যেক 15 মিনিট পরপর ফুসেট ক্লাইম করে ইনকাম করতে পারবেন। বিভিন্ন সময়ে এই সাইটের বিভিন্ন আপডেট হয় এবং ইনকাম /বেশি হয়। 

Grab Tc 

পিটিসি সাইটে কাজ করে এরকম মানুষের কাছে এই সাইটটা পরিচিত। খুব বেশি ইনকাম না হলেও সাইট টা অনেক বছর ধরে মার্কেট রয়েছে এবং নিয়মিত পেমেন্ট দিয়ে যাচ্ছে। 

রেজিষ্ট্রেশন লিংক: Click For Create Account

লিংকে ক্লিক করে সাইটে একটা অ্যাকাউন্ট তৈরি করবেন ।এই সাইট থেকে আপনি এড দেখে এবং প্রত্যেক ঘন্টায় একটা করে ফুসেট ক্লাইম করতে পারবেন। এই সাইটে বেশ কিছু মাইক্রো জব রয়েছে যেগুলো থেকে মোটামুটি ভালো ইনকাম করা যায়। তবে সেগুলো সব সময় পাওয়া যায় না। এই সাইট থেকে আপনি বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। 

Cointiplay 

এই সাইটটা থেকেও অ্যাড দেখে ইনকাম করা যায় । এই সাইটে মোবাইল এবং কম্পিউটার দুইটা দিয়ে কাজ করা যায়। 

রেজিষ্ট্রেশন লিংক: Click For Create Account

প্রথমে লিংকে ক্লিক করে আপনার gmail দিয়ে একটা অ্যাকাউন্ট তৈরি করবেন। তারপর এখানে আপনি এড দেখে ইনকাম করতে পারবেন।  বেশ কিছু সার্ভে বা অন্যান্য রকমও কাজ পাবেন। 

যেই সাইটগুলো শেয়ার করা হয়েছে সবগুলো সাইটের ইনকাম মোটামুটি কম। তবে সাইট গুলো পেমেন্ট দেয় । স্টুডেন্ট অবস্থায় কাজ করে সামান্য টাকা ইনকাম করা যায়। সাইটগুলিতে কাজ করার ক্ষেত্রে অবশ্যই তাদের নিয়ম মেনে চলবেন। একই পিসি কিংবা মোবাইল দিয়ে বা একই নেটওয়ার্ক থেকে একাধিক অ্যাকাউন্ট তৈরি করবেন। তাহলে আপনার অ্যাকাউন্ট গুলো ব্যান করে দেওয়া হবে। এখানে থেকে ইনকাম করার পর আপনি ডলার পাবেন। পরবর্তী তে সেগুলো সেল দিয়ে বিকাশ নগদে টাকা নিয়ে নিতে পারবেন।

এসব সাইটগুলোতে কাজ করার সময় অবশ্যই সবগুলো সাইটে একসাথে আলাদা আলাদা ট্যাবে ওপেন করে কাজ করবেন। সবগুলো সাইটে যদি আপনি একসাথে কাজ করেন। সেক্ষেত্রে খুবই অল্প সময়ে আপনি সবগুলো কাজ শেষ করতে পারবেন। তাহলে আপনার সময়ের সাথে ইনকামটা মোটামুটি একটা পারফেক্ট হবে । যারা কাজ করতে পারবি তারা এই সাইটগুলোতে কাজ করতে পারেন। অনলাইন থেকে ইনকাম করার জন্য এরকম অসংখ্য পিটিসি সাইট রয়েছে। সব সময় আমাদের সুখী মানুষ চ্যানেলের পাশে থাকবেন সেখানে ইনকাম রিলেটেড সকল আপডেট শেয়ার করা হয়। ধন্যবাদ সবাইকে। 

Releted Search: মোবাইল দিয়ে বিটকয়েন আয়। বিটকয়েন একাউন্ট খোলার নিয়ম। এড দেখে ইনকাম। মোবাইলে এড দেখে ইনকাম। এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট।  এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 2023। ভিডিও দেখে প্রতিদিন ৫০০-১০০০ টাকা আয় করুন। ক্লিক করে টাকা ইনকাম। সেরা পিটিসি ইনকাম সাইট।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url