অনলাইন ইনকাম মোবাইল দিয়ে। কিভাবে অনলাইন থেকে টাকা উপার্জন করা যায়। রাশিয়ান ইনকাম সাইট।

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে। কিভাবে অনলাইন থেকে টাকা উপার্জন করা যায়। রাশিয়ান ইনকাম সাইট।
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ 

আপনি যদি আপনার হাতে থাকা মোবাইলটি দিয়ে অনলাইন থেকে ইনকাম করতে চান। তাও কোন ইনভেস্ট ছাড়া। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকে আমি আপনাকে অনলাইন থেকে ইনকাম করার খুবই ভালো একটা সাইট শেয়ার করব। এই সাইট থেকে আপনি চাইলে প্রতিদিন 200 থেকে 300 টাকা ইনকাম করতে পারবেন ছোট ছোট কাজ করে। 

আপনি যদি অনলাইনে খুব বেশি অভিজ্ঞ না হন তারপরে এখানে কাজ করতে পারবেন।  আপনি জানতে পারেন যে অনলাইনে ইনকাম করার যতগুলো সাইট রয়েছে। তার মধ্যে রাশিয়ান সাইট গুলো অনেক বেশি পপুলার। কারণ তারা সততার সাথে কাজ করে তারা সাধারণত যারা কাজ করে তাদের টাকা মেরে খায় না। আপনি এখান থেকে কাজ করলে অনেকগুলো পপুলার পেমেন্ট মাধ্যম পেমেন্ট নিতে পারবেন। যেগুলো বাংলাদেশ থেকেও খুব সহজে ব্যবহার করা যায়। তো কথা না বাড়িয়ে মূল বিষয় এ চলে যাই। 

সাইট লিংক: https://aviso.bz/?r=myblogger57

এখানে কাজ করার ক্ষেত্রে আমরা যখন সাইট এ প্রবেশ করব সব লেখা রাশিয়ান ভাষায় দেখতে পাব। তাই আমাদের গুগল ক্রোম দিয়ে কাজ করলে সুবিধা হবে। আমরা রাশিয়ান ভাষা থেকে সহজেই translation করে ইংরেজি করে নিতে পারব। এখানে একাউন্ট করা একদম সহজ। 

এখানে একাউন্ট করা একদম সহজ। আপনি প্রথম এ উপরের লিংক এ ক্লিক করবেন। তারপর রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। 
অনলাইন ইনকাম মোবাইল দিয়ে। কিভাবে অনলাইন থেকে টাকা উপার্জন করা যায়। রাশিয়ান ইনকাম সাইট।
তারপর একটা username, Email, password দিয়ে একাউন্ট করবেন। অভষ্যই সঠিক ইমেইল দিবেন কারন এটা ভেরিফাই করতে হবে। সাবমিট করলে আপনার দেওয়া ইমেইল এ ভেরিফাই লিংক যাবে ক্লিক করে ভেরিফাই করে নিবেন। 

তারপর আপনার মোবাইল নাম্বার টা ভেরিফাই করতে হবে। এর জন্য সেটিংস অপশন এ গিয়ে নাম্বার দিয়ে সাবমিট করবেন। 

তারপর নাম্বার এ একটা কোড আসবে ওটা দিয়ে দিলে ভেরিফাই হয়ে যাবে। এটা করলেই আপনার একাউন্ট কম্পিলিট। এখানে, যদি নাম্বার এ কোড না আসে। তাহলে সাইট এর এক কোনে ম্যাসেজ অপশন আছে। ওখানে ক্লিল করে সমস্যা টি জানালে সাথে সাথে সমাধান করে দিবে। 

কিভাবে অনলাইন সাইটটা থেকে ফ্রী ইনকাম করব। 

এখানে ইনকাম করার জন্য অনেক গুলো মাধ্যমে রয়েছে। সবগুলো যদি সংক্ষেপ এ বলি। 

1) Task, 2) Surfing, 3) YouTube, 4) Test, 5) Vk, 6) letter, 7) Referrer bonuses   

এখানে আমি মূল কাজ হিসেবে ধরে নিচ্ছি.. 1) Task, 2) Surfing, 3) YouTube.. সবাই এই কাজগুলো করবেন। সবচেয়ে বেশি ইনকাম হবে Task থেকে।  

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে। কিভাবে অনলাইন থেকে টাকা উপার্জন করা যায়। রাশিয়ান ইনকাম সাইট।

Task: এখানে মূলত অনেক রকম কাজ রয়েছে। আপনি eatn সেকশন থেকে যেই task অপশন রয়েছে সেখানে ক্লিক করলে task গুলো দেখতে পাবেন। এখান থেকে আপনি সবগুলো task একসাথে দেখতে পারবেন। আপনি চাইলে উপরে কয়েকটা ফিল্টার প্যানেল রয়েছে আপনি সেখান থেকে বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী কাজগুলো ফিল্টার করতে পারেন। তারপর কাজে ক্লিক করার পর ওইখান থেকে কাজের বিস্তারিত দেয়া থাকবে। সেগুলো পড়ে সে অনুযায়ী কাজ করার পর আপনি প্রমান সাবমিট করবেন। সাবমিট করার পর এইটা রিভিউতে যাবে কিছুক্ষণ পরে থাকবে। চেক করার পর আপনাকে কাজের টাকা দিয়ে দেওয়া হবে। একটা কাছ থেকে এখান থেকে সর্বোচ্চ দুই/ তিনশ টাকাও পাওয়া যায়। 

Youtube And Surfing: এখানে Youtube এর কাজ বলতে শুধু ছোট ছোট ভিডিও দেখা। ১০ সেকেন্ড থেকে ১ মিনিট। দেখা শেষ হলে সামান্য টাকা দিবে। Surfing এর কাজ হচ্ছে এড দেখা। এগুলো করে সামান্য কিছু টাকা পাওয়া যায়। 

বাকি যে কাজ গুলো রয়েছে সেগুলো আপনারা চ্যাক করে নিবেন। সাইট নিয়ে ইউটিউব এ হাজার হাজার ভিডিও রয়েছে বিভিন্ন ভাষায় কোন কিছু বুঝতে সমস্যা হলে ওখানে থেকে সার্চ করে দেখে নিবেন। 

ফ্রী তে ইনকাম করে কিভাবে পেমেন্ট নিব। 

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে। কিভাবে অনলাইন থেকে টাকা উপার্জন করা যায়। রাশিয়ান ইনকাম সাইট।
পেমেন্ট নেওয়ার জন্য আপনার ব্যালেন্স এ ক্লিক করবেন। তারপর অনেক গুলো পেমেন্ট মাধ্যম পাবেন। সেগুলোর মধ্যে যেটা পছন্দ ওটাতে পেমেন্ট নিতে পারবেন। এখানের সবগুলো পেমেন্ট মাধ্যম বাংলাদেশ থেকে ব্যাবহার করা যায়। আপনার যদি অ্যাকাউন্ট না থেকে থাকে তাহলে আপনি ইউটিউবে দেখে নিতে পারেন কীভাবে এই পেমেন্ট মাধ্যমগুলোতে অ্যাকাউন্ট তৈরি করতে হয়। একাউন্ট করার পর আপনি এখানে প্রথমে যেটা দিয়ে পেমেন্ট নিতে চান ঐটার উপর একটা ক্লিক করলে প্রথম অবস্থায় আপনাকে ওয়ালেট টা সেট করতে হবে  সেট করার পরবর্তীতে আপনি পুনরায় ব্যালেন্স এ ক্লিক করার পর পুরো এমাউন্ট দিয়ে এখান থেকে আপনি পেমেন্ট রিকোয়েস্ট দিবেন। এখান থেকে পেমেন্ট রিকোয়েস্ট দেওয়ার সাথে সাথেই পেমেন্ট চলে যায়। অটো পেমেন্ট সিস্টেম এর মাধ্যমে সাইটটা পেমেন্ট করে। আর সবচেয়ে ইন্টারেস্টিং হচ্ছে মিনিমাম পেমেন্ট নিতে পারবেন মাএ ২ রাবেল বা ৩ টাকার মতো হলে।

আমি আপনাদের সাজেশন করব আপনারা payeer একাউন্ট ব্যবহার করতে পারেন। এখান থেকে কিন্তু খুব সহজে লেনদেন করা যায়। 

নোট ও সতর্কতাঃ এটা এমন কোন সাইট নয় যেখান থেকে আপনি হাজার হাজার টাকা ইনকাম করে আপনার সম্পূর্ণ পরিবার চালাতে পারবেন। এখান থেকে শুধুমাত্র পার্টা টইম কাজ করে নিজের খরচটা চালানোর মতো টাকা হয়তো ইনকাম করা সম্ভব হবে। আপনি যদি আরো বেশি ইনকাম করতে চান তাহলে আরো ভালো ভালো কিছু সাইটে কাজ করতে হবে।  নিজের স্কিল ডেভেলপমেন্ট করতে হবে তবে। এই সাইটটাতে আপনি কাজ করলে আপনি সাথে সাথে টাকা পাবেন অল্প হলেও। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url